...........................................shyamalsoft copywrite সুরক্ষিত

Download করে নিন মাইক্রোসফট এর ফ্রী অ্যান্টিভাইরাস Microsoft Security Essential…

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
Shyamalsoft

Download করে নিন মাইক্রোসফট এর ফ্রী অ্যান্টিভাইরাস Microsoft Security Essential…



পিসি ইউস করেন কিন্তু ভাইরাস এর নাম শুনেন নাই কে কে হাত তুলেন দেখি !!!!!! :P । এজন্য অনেকে অনেক রকম অ্যান্টিভাইরাস ইউস করেন। যেমন Kaspersky , Norton , Avast , AVG , Avira , Bit defender , Eset , bull guard……….. আর এই লাইন আরও বড় হয়ে চলেছে । কিন্তু টাকা দিয়া কিনতে আমাদের গায়ে লাগে তো এই জন্য ফ্রী / ট্রায়াল ভার্সন ব্যবহার করি । ক্র্যাক / কী জেন দিয়া অনেকে আবার লাইসেন্স ও করে ফেলে (ব্রিলিয়ান্ট !!) !!!!! কিন্তু মোদ্দা কথা হল টাকা দিয়া কেনা অ্যান্টিভাইরাস Crack করা অ্যান্টিভাইরাস একরকম কাজ করে না। আর এগুলর বেশিরভাগ অ্যান্টিভাইরাস পিসি স্লো করে দেয় আর অনেক যায়গা দখল করে । এছাড়াও কিছু ভুয়া অ্যান্টিভাইরাস ও আছে যা নিজেই একটা ভাইরাস ! অনেক ফ্রী অ্যান্টিভাইরাস আবার ভুয়া অ্যালার্ম দেয় । যন্ত্রণার শেষ নাই ।
এই ভেজালের যুগে বেচারাদের দোষ দিয়া লাভ কি । আজকে আমি উইন্ডোজ ৭/ ভিসতা এর জন্য মাইক্রোসফট এর একটি ফ্রী অ্যান্টিভাইরাস এর কথা বলতে এসেছি। নাম Microsoft Security Essential . অনেকেই এর নাম শুনেছে বা ইউজ করেছে । যদি আপনার বর্তমান অ্যান্টিভাইরাস টি নিয়ে সন্তুষ্ট না থাকেন বা ভালো অ্যান্টিভাইরাস এর খোজে থাকেন তবে আমি আপনাদের বলব Microsoft Security Essential ব্যাবহার করতে।

Microsoft Security Essential যারা ব্যাবহার করেছেন তারা এর সম্মন্ধে ভালো মতামত ই দিয়েছেন । এটি মোটেও পিসি কে স্লো করে না । আপনার কাজ শুধু ইন্সটল করা এবং বাকি কাজ এর উপর ছেড়ে দিলেই চলবে । এটি মাইক্রোসফট কর্পোরেশন এর নিজস্ব ফ্রী অ্যান্টিভাইরাস টুল এবং আপনি এর উপর শতভাগ আস্থা রাখতে পারবেন । এটি আপনার পিসি কে যেকোনো প্রকার Security Threat থেকে নিরাপদ রাখবে ।

এই অ্যান্টিভাইরাস টি ব্যাকগ্রাউন্ড এ চলে মানে স্ক্যান বা আপডেট দেওয়ার সময় এটি ক্লোজ করে দিলেও কোনও সমস্যা হবে না । এছাড়া এর সাইজ ও খুব ছোট । মাত্র ১০.৫ এমবি । ডাউনলোড করতে এখানে ক্লিক করুন . 


ডাউনলোড করার পর ইন্সটল করুন । এবং আপডেট করুন ।
আপডেট হতে একটু সময় নিবে । কিন্তু ধৈর্য সহকারে একবার আপডেট করলেই এনাফ । এরপর এটি অটো আপডেট হবে । আর আপনার পিসি ও থাকবে সেফ । 


এত কষ্ট করে লিখছি থাঙ্কু দিবেন না???? । কোন উপকারে আসলে আমাকে কমেন্ট এর মাধ্যমে জানালে খুশি হব । ধন্যবাদ ।


Previous
Next Post »