...........................................shyamalsoft copywrite সুরক্ষিত

Kaspersky ডাউনলোড করুন ১ ক্লিকে

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ

Shyamalsoft
Kaspersky ডাউনলোড করুন ১ ক্লিকে


kaspersky এর user এর সংখ্যা তুলনামূলক বেড়েই চলছে।আমাদের মত স্বল্প উন্নত দেশে কয়জনই kaspersky কিনে ব্যবহার করতে পারে।তাই বলে কি আমরা kaspersky ব্যবহার করবনা ? চলুন আজ আমরা এমন এক পদ্ধতি দেখি যার মাধ্যমে আজ থেকে kaspersky আজীবন free তে ব্যবহার করব।
আমরা অনেকেই Kaspersky ডাইনলোড করতে বিভিন্ন ওয়েবসাইটে যেতে হয় । আবার অনেক সাইটে টাইম কাউন্ট করে ডাইনলোড করতে হয় । কিন্তু এখন আপনি এক ক্লিকেই Kaspersky ডাউনলোড করতে পারবেন । এর জন্য প্রয়োজন হবে এমটি সফটওয়ার যার সাইজ মাত্র ৯৯৬ কে বি । এর ফলে আপনি সরাসরি সার্ভার থেকে Kaspersky ডাউনলোড করতে পারবেন । এতে Kaspersky ৬ , ৭ , ৮ , ৯ ভার্সন ডাউনলোড করতে পারবেন ।
তো এখনই ঝামেলাহীন ডাউনলোড করা শুরু করে দিন । এখান থেকে ডাউনলোড করতে পারবেন ।

আর এর key গুলো  ডাউনলোড করতে পারবেন । তবে key গুলো অনেক সময় ব্ল্যাক লিস্টড হয়ে যায় তখন পুরাতন key ডিলেট করে নতুন key ব্যবহার করবেন ।

আপনারা http://www.kavkiskey.com এই সাইট থেকে key download করুন।আপনারা এই সাইটে থেকে kaspersky এর যে version install করেছেন সেই version এর key download করুন ,তানাহলে কাজ করবেনা। key download এর সময় একটি জিনিস মাথায় রাখুন পেজটি last যে দিনে update হয়েছে সে দিনের key download
করুন।এতে আর key blacklisted দেখাবেনা।

1.এবার kaspersky install করুন

2.এবার নিচের ছবি গুলো অনুসরণ করুন


 এখন আপনারা যেখানে key download করে save করেছেন সেখানে select করুন।


আমি kaspersky antivirus 7.9 ও kaspersky internet security 9 এই পদ্ধতিতে চালাতে পেরেছি,আপনারাও পারবেন 100%গ্যারান্টি দিয়ে বলতে পারি।আর একটা কথা বলে রাখি আপনাররা আপনারা আমার এই পদ্ধতি orginal kaspersky এর সকল সুযোগ ভোগ করতে পারবেন যা trial version এ পারবেননা কারন আমার key গুলো commercial version এর key।

 টিউনটি কিরকম লাগল তা আমাকে জানাবেন  আমার টিউনে যদি কোন ভুল থাকে তাহলে দয়া করে আপনারা আমার ভুলগুলি ধরিয়ে দিন এবং মতামত দিন ।






Previous
Next Post »