...........................................shyamalsoft copywrite সুরক্ষিত

ডাউনলোড করুন খুব সহজে Rapidshare এবং Youtube থেকে ( Mega Tune)

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ


Shyamalsoft


আমরা mediafire, ziddu etc সাইট থেকে অতি সহজেই কোন ফাইল ডাউনলোড করে নিতে পারি,কিন্তু Rapidshare, metacafe, yotube, zaycev, filefactory এই সব সাইট থেকে ডাউনলোড করার ইছা থালেও আমরা ডাউনলোড করতে পারিনা, তবে অনেকেই ডাউনলোড করে নেই এই সব সাইট থেকে, যারা পারেন না তারা আজ থেকে পারবেন এই সব সাইট থেকে ডাউনলোড করতে। ত চলুন কি কি ভাবে ডাউনলোড করবেন যেনে নিই, এর জন্য প্রথমে Rapidshare, metacafe, yotube, zaycev ,filefactory এই সকল সাইটের যেকোনো ফাইল এর ডাউনলোড লিন কপি করে

এইসাইট>>



এর ডাউনলোড বক্স টিতে পেস্ট করুন কিছু খন অপেক্ষা করুন নিচে ডাউনলোড অপশন পাবেন তাতে ক্লিক করুন ডাউনলোড স্টার্ট হবে। এছাড়া আরও কোন কোন সাইট থেকে ডাউনলোড করতে পারবেন এই সাইট টিতে গেলেই সব বুজতে পারবেন ।  লিঙ্ক এর আগে ss যুক্ত করলেও ডাউনলোড করতে পারবেন

এই ভাবে>>http://sszaycev.net/pages/12111/1211103.shtml.

আমার মনে হয় আনেকে এইটি সমন্ধে জানেন, যারা জানেন না তাদের জন্য আমার পোস্ট, আর আমার এই পোস্ট আপনাদের যদি একটুও ভাল লাগে তাহলে আমাকে like বা comment দিবেন তাহলে আমি একটু খুশি হব।




আরেকভাবে Download করুন Resume সাপোর্ট সহ 
Puja Offer 



 file sharing সাইট থেকে Resume সাপোর্ট সহ ডাউনলোড করুন কোনো ID Password ছারাই!!!!! (1000% কাজ করে।)


 এমন একটি ওয়েবসাইট যেটা দিয়ে যে কোনো File Sharing সাইট থেকে লগিন না করেই Resume সাপোর্ট সহ ডাউনলোড করতে পারবেন। কিছু কিছু ফাইল sharing সাইট আছে যেগুলো থেকে আপনি একবারের বেশি ফাইল ডাউনলোড করতে পারবেন না। যেমনঃ uploaded.com, hotfile.com, zippyshare.com(No Resume support) ইত্যাদি । এগুলো থেকে আপনি একবারের বেশি ফাইল ডাউনলোড করতে পারবেন না। তাই আজ নিয়ে এলাম সমাধান!!


প্রথমে দেখে নেই কোন file Sharing সাইট থেকে এই ওয়েবসাইটের মাধ্যমে ফাইল ডাউনলোড করতে পারবেন। Bitshare .hotfile Freakshare Hotfile Slingfile Speedyshare Uploaded Uptobox Youtube Cloudzer Filesflash Mixturecloud Filerio 1fichier 2shared Extabit Filefactory Filepost Mediafire Putlocker Rapidgator Sendspace Share_online Ultramegabit Uploading Zippyshare Lumfile Hugefiles তো আর দেরি কেন!! চলুন দেখে নেই কীভাবে ডাউনলোড করবেন।

এখানে ক্লিক করুন



তারপর অখানে দেখবেন একটি বাক্স আসবে লিঙ্ক দেওয়ার জন্য। সেখানে লিঙ্ক কপি পেস্ট করুন। তারপর FETCH লেখা বাটনে ক্লিক করুন। তারপর অপেক্ষা করুন। যদি আরেকটা পেজে Contiune to লেখা আসে তাহলে এটাতে ক্লিক করুন। সবশেষে FREE Download লেখা বাটনে ক্লিক করে আপনার কাঙ্খিত ফাইল resume সাপোর্ট সহ ডাউনলোড করুন। 


বুঝতে সমস্যা হলে কমেন্ট অবশ্যই।


Previous
Next Post »