...........................................shyamalsoft copywrite সুরক্ষিত

Kaspersky Internet Security 2014 Trial Resetter

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
Shyamalsoft





Kaspersky Internet Security সম্পর্কে নতুন করে কিছু বলার প্রয়োজন নেই। তারপরও নতুনদের জন্য বলছি। র‌্যাঙ্কিং এর দিক থেকে এটি বিশ্বের দ্বিতীয় এন্টিভাইরাস প্রোগ্রাম। তবে এক নম্বরে থাকা BitDefender ব্যবহার অনেকটা ঝামেলা জনক। তার উপর তার ইনস্টলেশন ফাইল ও আপডেট ফাইল সাইজ অনেক বড় হয়। আবার ইনস্টল করতে Internet সংযোগ দরকার। কম্পিউটারও অনেক স্লো করে ফেলে। তাই সবদিক বিবেচনায় Kaspersky ই আমার কাছে সেরা।

যাক, আমাদের পক্ষে এন্টিভাইরাস টি কিনে ব্যবহার করা অনেকের জন্য কষ্টসাধ্য ব্যাপার। আবার ফ্রি লাইসেন্স পাওয়াও মুশকিল। তাই আমি আজ কাসপারস্কির ট্রায়াল রিসেটারটি সবার সাথে শেয়ার করছি।
প্রথমেই বলে রাখি, আপনার এন্টিভাইরাস একে Hack Tool হিসেবে চিহ্নিত করবে। তবে আমি যতদূর জানি এটি ভাইরাস নয়। যারা কাসপারস্কি ব্যবহার করতে চান, তারা কাসপারস্কির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে ট্রায়াল ভার্শন উপভোগ করুন ত্রিশ দিন পর্যন্ত। ত্রিশ দিন শেষে Trial Resetter ব্যবহার করে আরো ত্রিশ দিনের মেয়াদ বাড়িয়ে নিন। এভাবে যতদিন ইচ্ছা ব্যবহার করতে পারেন।

ট্রায়াল রিসেটার টি নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন:

DOWNLOAD 


ট্রায়াল রিসেট করতে নিচের পদ্ধতি অনুসরণ করুন:

প্রথমে কাসপারস্কি’র Setting এ গিয়ে Self Defense অফ করে দিন।






 তারপর ট্রাই আইকন থেকে কাসপারস্কি Exit করুন


 এবার ডাউনলোডকৃত Rar File টি এক্সট্রাক্ট করুন। তার ভেতর আরেকটি Rar ফাইল পাবেন সেটিও এক্সট্রাক্ট করুন







 এবার ট্রায়াল রিসেটারটিতে রাইট বাটন ক্লিক করে Ran as administrator এ ক্লিক করুন

Confirmation dialogue box আসলে কনফার্ম করুন। এবার আপনার পিসি অটোমেটিক রিস্টার্ট নিবে। পুনরায় পিসি ওপেন হলে দেখতে পাবেন ত্রিশ দিনের ট্রায়াল রিসেট হয়ে গেছে


 
 সবাইকে ধন্যবাদ।




 

Previous
Next Post »