...........................................shyamalsoft copywrite সুরক্ষিত

Geeeet Hurry........বিট ডিফেন্ডার এন্টি ভাইরাস ৬ মাস এর লাইসেন্সসহ(কার্যকরী)

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
Shyamalsoft


এন্টি ভাইরাস তো আমরা সবাই ব্যাবহারকরি কিন্তু যখন কোন এন্টি ভাইরাস সঠিক নিরাপত্তা দিতে পারে না তখন আমরা কিন্তু অনেক সমস্যাই পরি। আর আমরা বেশিরভাগ লোকই ফ্রী এন্টি ভাইরাস ব্যাবহার করি। কিন্তু ফ্রী এর থেকে বিট ডিফেন্ডার এর মত কেনা এন্টি ভাইরাস অনেক কার্যকরী
 


কিন্তু বাঙালি এতো সহজ এ এন্টি ভাইরাস কিনে ব্যাবহার করবে তা ভাবা যায় না। তাই আমি ছোট খাট উপকার করতে আসছি। আপাত ৬ মাস চালান পরেরটা আমার হাতে ছেড়ে দেন দেখি কি করা যায়। আর আমার মনে হয় না বিট ডিফেন্ডার সম্পর্কে আপনাদের তেমন কিছু জানতে হবে। তাই নাই বললাম তবে আমি আজকে যা দিব তার বাজার মূল্যটা বলে দেই না হলে তো ভাববেন ফালতু পোস্ট করতেছি। বিট ডিফেন্ডার ২০১৪ এর ৬ মাস এর লাইসেন্স কী সহ এর দাম 79.95$  মাত্র যা আপনার আর আমার দ্ধারা কেনা সম্ভব না। তাই প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন তার পর কোড দিয়ে অ্যাক্টিভ করে নিন।






লাইসেন্স কোডঃ           B4F2YYR


যদি পোস্টটি ভাল লাগে তাহলে আমাকে কমেন্ট এ জানাবেন। আর যত সম্ভব আমাদের সাথেই থাকবেন কারণ বিভিন্ন সময় আমরা আপনাদের জন্য নিয়ে আসব বিভিন্ন চমক। ধন্যবাদ সকলকে আজকে এই পর্যন্তই।


Previous
Next Post »