...........................................shyamalsoft copywrite সুরক্ষিত

Computer দিয়ে গুগল প্লে থেকে সরাসরি যেভাবে ডাউনলোড করবেন

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
Shyamalsoft


বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাব কি করে আপনি কোন সফটওয়্যার এর সাহায্য ছাড়া সরাসরি কিভাবে গুগল প্লে থেকে apk ফাইল ডাউনলোড করবেন।

 আমরা জানি apk ফাইল এর ভাণ্ডার হল গুগল প্লে। সকল ফ্রী এবং পেড অ্যাপ এবং গেমস পাওয়া যায় এই গোদাম এ। আর যদি আপনার স্মার্ট ফোন থেকে ডাউনলোড না করে আপনার কম্পিউটার থেকে সরাসরি ডাউনলোড করতে চান তাহলে আপনি অনেক সমস্যার সম্মুখীন হবে। বর্তমানে বিভিন্ন সফটওয়্যার এর মাধ্যমে ডাউনলোড করা যাচ্ছে কিন্তু ওরা ইমেইল আইডি চায় আরও অনেক ঝামেলা করে তাই আজকে আমার এক সহজ পদ্ধতি। এখন আমি আপনাদের এমন একটি সাইট এর লিঙ্ক দিব যেখান থেকে আপনি আপনার গুগল প্লে থেকে পছন্দ করা ফাইল এর লিঙ্কটি কপি করে আমি যেই সাইট টি দিব সেখানে পেস্ট করবেন তাহলেই ডাউনলোড করতে পারবেন।

প্রথমে এই লিঙ্ক এ যান।



সম্পূর্ণ পেজটি লোড হওয়ার পর আপনি উপরের ছবির মত একটি পেজ দেখতে পারবেন।

এখন গুগল প্লে তে যান। আর একটি কথা বলতে মনে নেই। আপনি যদি কোন ইমেইল আইডি দিয়ে লগিন ছাড়াও থাকেন তাহলেও আপনি সহজ এ ডাউনলোড করতে পারবেন। এখন আপনার পছন্দের অ্যাপ অথবা গেমসটি খুঁজে বের করে করুন। এবার অ্যাপটির ফুল লিঙ্ক কপি করুন।


  
এখন অন্য ট্যাব এ যেই সাইটটিতে ভিসিত করা আছে সেখানে দেখবেন package name or google play url নামক একটি বক্স আছে। ঐ বক্স এ ক্লিক করুন এবং আপনার আপনার কপি করা লিঙ্কটি পেস্ট করুন।



এবার generate download link এ ক্লিক করুন।



 কিছুক্ষন অপেক্ষা করতে বলবে দয়া করে কিছুক্ষন অপেক্ষা করুন। লিঙ্ক generate হয়ে গেলে আপনি সরাসরি এই সাইট এর generate download link এর নিচে নতুন একটি ডাউনলোড অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন।



এখন নিশ্চিন্তে ডাউনলোড করুন।

মার পোস্ট ভালো লাগলো কি না দয়া করে কমেন্ট এ জানবেন।  সবাইকে আমার  শুভেচ্ছা জানিয়ে এখন কার মত বিদায় নিচ্ছি। ধন্যবাদ সকলকে।

Previous
Next Post »