...........................................shyamalsoft copywrite সুরক্ষিত

‘আর বিলম্ব নয়’ Video নামছে Youtube-Facebook থেকে একযোগে!

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
Shyamalsoft

মাত্র 14.5 এমবির  এ soft  আপনাকে একযোগে ইউটিউব, ফেসবুকসহ নামি দামি সব সাইটের ভিডিও নামাতে সাহায্য করবে। আপনার নেটের স্পিড যে রকমই হোক  যৌক্তিক সময়ে ভিডিওটি আপনার হার্ডডিস্কে জায়গা করে নেবে।

১. প্রথমে এই লিংক থেকে

http://download.cnet.com/AVGO-Free-Video-Downloader/3000-2071_4-75912491.html

ডাউনলোডারটি নামান।



সফটওয়ারটি কীভাবে চালাবেন?

২. After installation--- Avgo সর্টকার্টটিতে  কিক করলেই ওপেন হবে সফটওয়ারটি।


এবার  যে ডায়ালগ বক্সটি এসেছে তার নিচের দিকে  option নামে একটি অপশন আছে তাতে কিক করে সেটিংস দিতে পারেন। যেমন  save to .এর জায়গায় ঠিক করে দিন কোথায় আপনার ভিডিওটি ডাউনলোড হবে।

৩. ভিডিও রেজুলেসনে গিয়ে ঠিক করুন কোন মানের ভিডিও নামাতে চান। নেটের স্পিড ভালো হলে ম্যাক্সিমাম সিলেক্ট করুন  আর খারাপ হলে  তো বুঝেনই।


এখন ধরুন ইউটিউব থেকে সামী ইউসুফের কোন গান নামিয়েছেন সখ করে । কিন্তু মেমোরিতে ঢুকিয়ে তা আপনার চায়না সেটে চালাতে পারছেন না। আরে! এ সেট তো কেবল ৩জিপি ফরমেটই সাপোর্ট করে । তবে কিয়ে আবার কনভার্ট করতে হবে।

নো চিন্তা! আরেকটি অপশন দেখুন  ‘কনভার্ট ভিডিও টু’ । এখানে আপনি একই সাথে কনভার্টের কাজও চালাতে পারবেন।



এটি একযোগে ৫০ টি ভিডিও নামাতে দিবে ।

কীভাবে ভিডিও নামাবেন?

৪. ইউটিউব / ফেসবুকের যে কোন ভিডিওতে গিয়ে রাইট বাটনে কিক করুন। অপশন থেকে copy link location  / copy vedio url  সিলেক্ট করুন। or  কোন ভিডিও দেখছেন এ অবস্থায় ডাউনলোড করতে চাইলে  ব্রাউজারের একদম উপরের এড্রেসবারে যে লিংক দেয়া আছে সেটি কপি করুন।




৫. যে সফটওয়ারটি রান করেছেন তাতে দেখুন উপরের দিকে ধুসর বর্ণে past url লেখা আছে এখানে মাউস এনে শুধু কিক মারলেই কেল্লা ফতে!  বেশিক্ষন অপেক্ষা করতে হবে না নামতে শুরু করবে ঝোড় গতিতে।

 Facebook থেকে ডাউনলোড করতে চাইলে অবশ্যই লগইন করা থাকবেন।
উপভোগ করুন আপনার ডাউনলোড লাইফ!!!



Previous
Next Post »